,

মাধবপুরে মনতলা ব্লাড ডোনেশন সোসাইটি র ১ম প্রতিষ্ঠা বার্ষিকী

মাধবপুর প্রতিনিধি : মাধবপুরে স্বেচ্ছাসেবী সংগঠন মনতলা ব্লাড ডোনেশন সোসাইটির ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষ্যে ইফতার মাহফিল ও গুনীজন সম্মাননা প্রদান করা হয়েছে। মঙ্গলবার (১৮ এপ্রিল) বিকালে মনতলা শাহজালাল সরকারী কলেজের হলরুমে সংগঠনের পরিচালক আবু মো: ফাহমিদ আলম রাফি এর সভাপতিত্বে এবং রেড সেল ইন বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও পরিচালক শেখ ইমন আহমেদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৩নং বহরা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আলা উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক আবু মোঃ শাহীন আলম রিপন, ১নং ওয়ার্ডের মেম্বার এনামুল হক ফয়সল, বাংলা টিভির মাধবপুর প্রতিনিধি মোঃ হামিদুর রহমান, ব্লাড ফর সোসাইটির পরিচালক সুফল মোদক, স্বচ্ছতা গ্রুপের সদস্য শামসু উদ্দিন, হান্নান শাহ প্রমুখ।
উক্ত অনুষ্ঠানে সমাজ সেবায় বিশেষ ভূমিকা রাখায় সংগঠনের পক্ষ থেকে বহরা ইউ/পি চেয়ারম্যান আলাউদ্দিন, আবু মোঃ শাহীন আলম রিপন, এনামুল হক ফয়সল মেম্বার এবং সাংবাদিক হামিদুর রহমান কে সম্মাননা ক্রেষ্ট প্রদার করা হয়। এ সময় বিভিন্ন স্বেচ্ছাসেবী ৭টি সংগঠন কে বিশেষ অবদান রাখায় সম্মাননা (ক্রেস) প্রদান করা হয়। মনতলা ব্লাড ডোনেশন সোসাইটি সদস্যদের মাঝেও সম্মাননা দেওয়া হয়।
বক্তারা বলেন এ রকম মহৎ কাজ সবাই করতে পারে না।রক্তদান করা সবার ভাগ্যে জুটে না।যাদের রক্তের প্রয়োজন হয় তারাই বুঝে রক্তের প্রয়োজন কেমন।সংগঠনের ভবিষ্যতে সব ধরনের সহযোগিতা করবেন বলে জানান। শেষে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।


     এই বিভাগের আরো খবর